আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করতে হবে : বাবু

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, পরিচ্ছন্ন গ্রাম পরিচ্ছন্ন শহর বাস্তবায়নের লক্ষ্যেই এখানে আসা। কিন্তু আসার পথেই নারায়ণগঞ্জের ঢুকতেই যে রাস্তার দুইপাশে আবর্জনার স্তুূপ। এইটাকে কিভাবে সরানো যায়। আর এটাই যদি ঊর্ধ্বতন কর্মকর্তারা সমাধান না করে তাহলে একজন এমপি হিসেবে আমার এই ধরনের কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করতে পারি, কিন্তু সফলতা অর্জন করবো কিভাবে।
১২ মার্চ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে একটি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা কার্র্যক্রমের এই শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, আমরা কিন্তু আপনাদের ফোন পেলে সবকাজ ফেলে রেখে চলে আসি। আপনারা সবই করেন কিন্তু আমাদের মতো করে দেখে করে দেন না। আজকের কর্মসূচি আমাদের ভাল লেগেছে। এই কর্মসূচিকে সামনে রেখে যদি আমরা এগিয়ে যায় তাহলে আশা করি সফল হতে পারবো। নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিদের নিয়ে বিশেষ বৈঠক করতে হবে যদি সফল হতে হয়। সেই সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে অনুরোধ করবো দলীয়ভাবে কর্মসূূচি নেয়ার জন্য।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-8 আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদর রহমান হেলো সরকার ও সোনারগাঁ উপজেলা শাহজালাল সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

স্পন্সরেড আর্টিকেলঃ